Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোনো অপরাজনীতি মেনে নেয়া হবে না-মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : দেশের উন্নয়নের স্বার্থে কোনো অপরাজনীতি মেনে নেয়া হবে না বলে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কেউ দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করলে সে যে দলেরই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। দেশের উন্নয়নে যারা বিরোধিতা করে, তারা গণতন্ত্রের শত্রু, জনগণের শত্রু। উন্নত বিশ্বে বাংলাদেশের উন্নয়ন এখন রোল মডেল।
গতকাল বুধবার দুপুরে সিরাজগঞ্জে জেলা উন্নয়ন সমন্বয় এবং আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মোহাম্মদ নাসিম আরো বলেছেন, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, খাদ্য ও বিদ্যুৎ সেক্টরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যুগান্তকারী উন্নয়ন হয়েছে। হঠাৎ সারাদেশে শিশুহত্যা বেড়ে যাওয়ায় তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, তবুও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনও পার্শ্ববর্তী যেকোনো গণতান্ত্রিক দেশের চেয়ে উন্নত এবং ভালো রয়েছে। একই সাথে স্বাস্থ্য, আইনশৃঙ্খলা, রাস্তাঘাটসহ এই সরকারের আমলে সরকারের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে। পদ্মা সেতু নির্মাণকাজ শেষ হলে দেশের দক্ষিণ বঙ্গের মানুষেরা অর্থনৈতিকভাবে লাভবানসহ দেশের অন্য অঞ্চলের মানুষদেরও ভাগ্যে পরিবর্তন হবে। দেশকে আরো সামনের দিকে নিতে হলে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হলে দলমতের ঊর্ধ্বে থেকে তিনি সকলকে একযোগে দেশের উন্নয়নের স্বার্থে কাজ করার আহ্বান জানান।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন। সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শহিদ মোঃ সাদেকুল ইসলাম, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, সিরাজুল ইসলাম খান, কেএম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, বেলকুচির পৌর মেয়র আশানুর বিশ্বাস, বেলকুচি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদুর রহমান আজাদ, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন সরকার প্রমুখ।
উন্নয়ন সমন্বয় ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘স্বাস্থ্য সেবার অধিকার শেখ হাসিনার অঙ্গীকার’ স্লোগানে এ বছর ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মদিন উপলক্ষে সারাদেশে সপ্তাহব্যাপী স্বাস্থ্য সেবা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তিনি বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন, মাদকসহ অসামাজিক কর্মকা- প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোনো অপরাজনীতি মেনে নেয়া হবে না-মোহাম্মদ নাসিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ