Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিংকুকে চিরবিদায় জানাল ক্রিকেটার-সংগঠকরা

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : গত ১৫ এপ্রিল খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৮ এপ্রিল ইন্তেকাল করেছেন বিসিবি পরিচালক এবং আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকু। তার মৃত্যুতে শোকে আচ্ছন্ন বিসিবি, বিভিন্ন ক্লাব সংগঠক এবং ক্রিকেটাররা গতকাল এই ক্রিকেট সংগঠককে চিরবিদায় জানিয়েছে। মিরপুর স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। সবাই বুকে কালো ব্যাজ ধারণ করেছে। জাতীয় চ্যাম্পিয়নশিপের সকল খেলা এবং বিসিবির অধীনে গতকালকের সকল ম্যাচ বাতিল করা হয়েছে। গতকাল সকাল ১০টায় টিংকুর লাশ বাংলাদেশের হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম চত্বরে এলে শোকে মূহ্যমান হয়ে পড়েন কাছের মানুষরা। সকাল সোয়া ১০টায় শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে তার প্রথম নামাজে জানাজায় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবির বোর্ড পরিচালক, মুশফিক, মাশরাফি, তামীম, মাহামুদুল্লাহ, মিরাজ ছাড়াও সাবেক-বর্তমান ক্রিকেটার, ক্রীড়া সংগঠক,ক্রীড়া সাংবাদিক এবং তার পরিবারের সদস্যরা। নামাজে জানাজা শেষে তার কফিনে বিসিবি’র পক্ষ থেকে শেষ শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। ক্রিকেটারদের পক্ষ থেকে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও কামরুল ইসলাম রাব্বি। তার শূন্যতায় অপূরণীয় উল্লেখ করে বিসিবি সভাপতি বলেছেনÑ‘কখনো কোনো কাজে ‘না’ করেননি তিনি। বরং নিজ থেকে সব কাজ সুচারুভাবে পালন করেছেন। তার মৃত্যুতে বিসিবি’র অপূরণীয় ক্ষতি হয়ে গেল।’
বাদ জোহর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব মাঠে তার দ্বিতীয় নামাজে জানাজা এবং বাদ মাগরিব তার গ্রামের বাড়ি কালিগঞ্জের মোক্তারপুর ইউনিয়নে তৃতীয় নামাযে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ