Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মান্নার মুক্তি দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে নাগরিক ছাত্রঐক্য। গতকাল বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তারা চাকসুর সাবেক জিএস ও ডাকসু’র দুইবারের ভিপি কারাবন্দী মান্নাকে বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার অপচেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন।
বক্তারা বলেন, মান্নার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে। অথচ ১১ মাস হতে চললো কোন অভিযোগপত্র দিতে পারেনি সরকার। আটকাবস্থায় নির্যাতন করে তার জীবন সংকটাপন্ন করা হলেও সুচিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে না।
অবিলম্বে মান্নার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বক্তারা ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। সংগঠনটির আহ্বায়ক নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্রনেতা রিয়াজুল ইসলাম রিয়াজ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি জনার্দন দত্ত নান্টু, ছাত্র ঐক্যের এমরান খান, যুব ঐক্যের আহ্বায়ক শাহীনুল আলম, শ্রমিক নেতা এডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, সামাজিক আন্দোলনের নেতা অধ্যাপক হুমায়ুন কবির হিরু, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য গাজী ইসলাম উদ্দিন ও শহীদুল্লাহ কায়সার।
মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে নাগরিক ছাত্রঐক্যের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মান্নার মুক্তি দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ