Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পূবালী ব্যাংকের কাশিমপুর শাখা নতুন ঠিকানায়

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

উন্নত ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের কাশিমপুর শাখা, গাজীপুর সম্প্রতি নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির দ্বারোদঘাটন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল হালিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ হুমায়ূন কবির। এসময় প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক আবু হাবিব খায়রুল কবীর উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল হালিম চৌধুরী বলেন, বাংলার ঐতিহ্যকে ধারণ করে ১৯৫৯ সাল থেকে গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে পূবালী ব্যাংক। গ্রাহকসেবা বৃদ্ধির জন্য এবং ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক গাজীপুরের কাশিমপুর শাখা নতুন ঠিকানায় স্থানান্তর করেছে। তিনি শাখার প্রাত্যহিক কার্যক্রমের সুষম সমন্বয়ের মাধ্যমে কাজের গতি বাড়াতে দিকনির্দেশনা প্রদান করেন এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য সকল কর্মকর্তার প্রতি আহ্বান জানান। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী ব্যাংকের কাশিমপুর শাখা নতুন ঠিকানায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ