Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে পুলিশ ভ্যান খাদে, কনস্টেবলের মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা ও সোনাগাজী সংবাদদাতা : ফেনীতে পুলিশের একটি পিকআপ ভ্যান খাদে পড়ে রফিকুল ইসলাম (২৮) নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর নিকটবর্তী কাজির দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সকালে কাজির দিঘী এলাকায় ট্রাকের ধাক্কায় পুলিশের পিকআপ ভ্যানটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কনস্টেবল রফিকুল ইসলামের। এ সময় পুলিশের আরো দুই সদস্য আহত হন। আহতদের ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালেহ আহম্মদ পাঠান জানান, পুলিশ ভ্যানে ধাক্কা দিয়ে চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়। ওই চালককে আটক করার চেষ্টা করছে পুলিশ। কনস্টেবল রফিকুল ইসলাম নিহতের সত্যতা নিশ্চিত করেন তিনি।
গাজীপুরে পুলিশ সার্জেন্ট আহত
গাজীপুর জেলা সংবাদদাতা
গাজীপুরের বাসের ধাক্কায় মো. ইকবাল হোসেন (৩৮) নামে এক পুলিশ সার্জেন্ট গুরুতর আহত হয়েছে। পরে আহত সার্জেন্ট মো. ইকবাল হোসেন (৩৮)-কে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকালে গাজীপুরের চান্দনা চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।
ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার কালাদহ গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনীতে পুলিশ ভ্যান খাদে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ