Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বর্ষবরণ

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৪ কে স্বাগত জানাতে ঢাকা ক্যান্টনমেন্টের সেনা মালঞ্চে পহেলা বৈশাখ উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম. এ. খালেক। বর্ষবরণের এই অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মিসেস সাবিহা খালেক এবং অপর সদস্য রুবাইয়াত খালেদ বিশেষ অতিথি ছিলেন। ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহ্মদ বর্ষবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
বর্ষবরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রেজারার এ কে এম আশরাফুল হক এবং ধন্যবাদ জ্ঞাপন করেন রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেস-এর ডীন, প্রফেসর ড. এ. এইচ. এম হাবিবুর রহমান; স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডীন, প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্স-এর ডীন, প্রফেসর ড. এ. জে. এম ওমর ফারুক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
বর্ষবরণ অনুষ্ঠানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় যাতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রী ও দেশ বরেণ্য শিল্পীবৃন্দ অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে গ্রামীণ বাংলার লোকজ বাউল সঙ্গীত, লালনগীতি, পল্লীগীতি, ভাটিয়ালী, ভাওয়াইয়া, মুর্শিদী এবং জারী গান পরিবেশন করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ