Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে ৫ খুনের মামলা : তদন্তে অগ্রগতির দাবি গোয়েন্দা পুলিশের

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর পাঁচ খুনের মামলার তদন্তে বেশ অগ্রগতি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের জানিয়েছেন, মামলায় সাত দিনের রিমান্ডে থাকা মাহফুজকে বুধবার তৃতীয় দিন ও পাঁচ দিনের রিমান্ডে থাকা নাজমা বেগমকে দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্তের কাজে অগ্রগতি হয়েছে। দু-এক দিনের মধ্যেই একটা ভালো কিছু জানাতে পারবো। তবে মামলার তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানাননি তিনি।
এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, রিমান্ডে থাকা পাঁচ খুনের মামলার এজাহারভুক্ত আসামি নাজমা ও মাহফুজকে জিজ্ঞাসাবাদে সন্তোষজনক তথ্য পেয়েছে পুলিশ। তবে এ দু’জন ছাড়া এখন পর্যন্ত পুলিশ নতুন কাউকে এ মামলায় গ্রেফতার দেখায়নি। তদন্তের প্রয়োজনে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে চাঞ্চল্যকর এই হত্যায় আটককৃত সন্দেহভাজন ৬ জনকে মুক্তি দিয়েছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় সদর মডেল থানা পুলিশ তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেয়। এরা হলেন- নয়ন, দোলোয়ার, রাসেল, সাইফুল, সোহরাব ও তার স্ত্রী। এ হত্যাকা-ে আটককৃত এই ৬ জনের প্রাথমিক তদন্তে কোনো সম্পৃক্ততা না পাওয়ায় পুলিশ তাদের ছেড়ে দেয়। তবে প্রয়োজনে পুলিশ তাদের ডাকলে তাৎক্ষণিকভাবে থানায় আসার মুচলেকা দিয়ে তারা ছাড়া পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জে ৫ খুনের মামলা : তদন্তে অগ্রগতির দাবি গোয়েন্দা পুলিশের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ