Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘গণমাধ্যমের কণ্ঠরোধ করে অবৈধ সরকার টিকতে পারবে না’

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাংবাদিক ও গণমাধ্যমের কণ্ঠরোধ করে কোনো সরকারই টিকতে পারেনি, এ সরকারও টিকতে পারবে না বলে মনে করেন ৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার ডাকসু’র সাবেক জিএস খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাবেক ছাত্রনেতৃবৃন্দ এ মন্তব্য করেন।
৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ বলেন, গণতান্ত্রিক ব্যবস্থায় ভিন্নমত পোষণ করা অপরাধ নয়, গুরুত্বপূর্ণ অধিকার মাত্র। মিথ্যা ও বানোয়াট অভিযোগে উদ্দেশ্য প্রণোদিতভাবে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান, সাংবাদিক নেতা শওকত মাহমুদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সাবেক ছাত্রনেতা শহীদউদ্দিন চৌধুরী এ্যানীসহ রাজনৈতিক নেতাকর্মীদের কারাগারে আটক রাখা হয়েছে। তারা বলেন, ভিন্নমত প্রকাশের পথ রুদ্ধ করে ফ্যাসিবাদী শাসন কায়েম অব্যাহত রাখার জন্যই এ সব নেতৃবৃন্দকে বন্দী করে রাখা হয়েছে। ভোটারবিহীন গণবিচ্ছিন্ন সরকারের এ ধরনের হীন আচরণের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে কারাবন্দী সাংবাদিক নেতাসহ সব রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবি করেন সাবেক এই ছাত্রনেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘গণমাধ্যমের কণ্ঠরোধ করে অবৈধ সরকার টিকতে পারবে না’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ