Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ভিজিল্যান্স কার্যক্রম অব্যাহত

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিসিক শিল্প এলাকা, বায়েজীদ, নাসিরাবাদ, চট্টগ্রাম -এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে গতকাল গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ভিজিল্যান্স টিম। অভিযান পরিচালনাকালে অননুমোদিত সরঞ্জামে গ্যাস ব্যবহার করার কারণে সাফ ড্রেস অটো লন্ড্রি নামক ওয়াশিং প্ল্যান্টের গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ নগরীর বায়েজীদ থানার শেরশাহ কলোনীতে অবৈধভাবে গ্যাস ব্যবহারের কারণে ৪টি বাসায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তামিম আল ইয়ামীন। এ সময় কেজিডিসিএল’র প্রতিনিধি প্রকৌশলী হাসান সোহরাব, ব্যবস্থাপক (ভিজিল্যান্স)সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মো: মাহবুবুর রহমান ২৯ অক্টোবর, ২০২০, ৩:২১ পিএম says : 0
    আপনার সদয় অবগতির জন্য জানানো জাচ্ছে যে, বেটারী গলিতে বহু মালিক ৩/৪ গ্যাস চুলার অনুমতি নিয়ে বহু বছর ১১/-২৩ টা চুলা পর্যন্ত ব্যবহার করছি বর্তমানে টাকা দিয়ে মেনেজ হচ্ছে না িক শুনতে পাইতেছি। তড়িৎ ব্যবস্থা এখন নিবেন কিনা নতুবা দুদুকে বলতে পারেন ব্যবস্থা নেয়ার জন্য গোপন রাখবেন। লিখাটা ।
    Total Reply(0) Reply
  • মো: মাহবুবুর রহমান ২৯ অক্টোবর, ২০২০, ৩:২৩ পিএম says : 0
    ৩/৪টা চুলা নিয়ে ১৪টা চুলা ব্যবহার করছে তা কি করে সম্ভব হয় বেটারী গলিতে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ভিজিল্যান্স কার্যক্রম অব্যাহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ