Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা ট্রাভেল মার্টে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আকর্ষণীয় অফার

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আগামী ৩০ মার্চ থেকে ১ এপ্রিল তিন দিনব্যাপী হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁও-এ অনুষ্ঠিত হবে ঢাকা ট্রাভেল মার্ট ২০১৭। এর টাইটেল স্পন্সর বাংলাদেশের অন্যতম প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা এয়ারলাইন্স।
এ মেলার পৃষ্ঠপোষকতায় রয়েছে ট্রাভেল বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর। মেলা উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নির্দিষ্ট ভাড়ার উপর ১৫ শতাংশ মূল্য ছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। একই সঙ্গে মেলায় অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সুবিধা প্রদান করার পরিকল্পনা নিয়েছে। মেলা উপলক্ষে সকল ধরনের অফার ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়ন থেকে গ্রহণ করা যাবে।
ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে মেলা প্রাঙ্গণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফটো বুথ এ সেল্ফি কনটেস্ট-এ অংশগ্রহণ করে দর্শনার্থীদের সেল্ফি ইউএস-বাংলা এয়ারলাইন্সের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার দিয়ে প্রতিদিন ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা কাপল টিকিট জয়লাভ করার সুযোগ রয়েছে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্যাভিলিয়নে ভিজিট করে প্রতিদিন দু’বার র‌্যাফেল ড্র প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ করে দিয়েছে ইউএস-বাংলা।
তিন দিনব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা ট্রাভেল মার্ট ২০১৭ সাধারণ দর্শনার্থীদের প্রবেশ টিকিটের উপর র‌্যাফেল ড্রতে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকিট এবং নানাবিধ আকর্ষণীয় পুরস্কার।
উল্লেখ্য, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ সেক্টর ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। এছাড়া আন্তর্জাতিক সেক্টর ঢাকা ও চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট, ব্যাংকক এবং ঢাকা থেকে কাঠমান্ডু, কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে তিনটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে। আগামী আগস্ট মাসের মধ্যে আরো একটি বোয়িং ৭৩৭-৮০০ ও একটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট যুক্ত করার পরিকল্পনা রয়েছে। খুব শীঘ্রই ঢাকা থেকে দোহা, গুয়াংজুহ ও পারো রুটে ফ্লাইট পরিচারনার পরিকল্পনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ