Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় ফুল মেলা আজ থেকে

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কর্পোরেট রিপোর্টার : আজ থেকে ঢাকায় ফুল মেলা শুরু হচ্ছে। বাংলাদেশে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ‘ফুল মেলা-২০১৭’। রাজধানীর বাংলা একাডেমি প্রাঙ্গণে আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে তিন দিনব্যাপী এ মেলা চলবে ১ এপ্রিল পর্যন্ত। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ মেলার কথা জানায় আয়োজক সংগঠন ইনোভেশন অ্যান্ড ইনকিউশন সেন্টার ফর এন্টারপ্রাইজ (আইআইসিই)।
সংবাদ সম্মেলনে জানানো হয়, তিন দিনব্যাপী এ মেলায় ফুল উৎপাদক, ফুল ব্যবসায়ী, ফুল সেক্টরের সংশ্লিষ্ট সংগঠন, সাজসজ্জা বাস্তবায়নকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। মেলায় ১৪টি প্যাভিলিয়ন ও ৩৩টি প্রদর্শনী স্টল থাকবে। মেলায় এক হাজারের বেশি ধরনের ফুল প্রদর্শনীর পাশাপাশি থাকবে ফুলের ওপর ফ্যাশন শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান, ফুড জোন, কিডস কর্নার, কর্মশালা, ফ্লাওয়ার ল্যান্ডস্ক্যাপিং, ফটো বুথ, ফ্লাওয়ার টানেল, গোলটেবিল বৈঠক। শিশুদের জন্য মেলা প্রাঙ্গণে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হবে। শিশুদের শিক্ষামূলক আনন্দ দিতে মেলায় থাকবে সিসিমপুর।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইআইসিইর ব্যবস্থাপনা পরিচালক রিয়াজউদ্দিন মোশাররফ, বাংলাদেশ ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি আশফাক আহমেদ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক এএফএম জামাল উদ্দিন, বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আবদুর রহিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ