Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রান্সকম ফুড কেএফসি ও পিৎজা নিয়ে গ্লোবাল ব্রান্ড ভিসার ক্যাম্পেইন

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গত কয়েক বছর যাবৎ, ট্রান্সকম ফুড লিঃ কেএফসি এবং পিৎজাকে নিয়ে গ্লোবাল ব্র্যান্ড ভিসা-র প্রতি বছর নির্দিষ্ট কিছু সময় যৌথভাবে ক্যাম্পেইন চালিয়ে এসেছে। এ বছরও ট্রান্সকম ফুড লিঃ ভিসা কার্ড হোল্ডারদের জন্য ১০% ছাড় ক্যাম্পেইন হাতে নিয়েছে। বাংলাদেশে ইস্যুকৃত সমস্ত ভিসা কার্ড হোল্ডার দেশের সমস্ত কেএফসি ও পিৎজা হাট আউটলেটে এই সুবিধা উপভোগ করতে পারবেন। এই ছাড় ২৪ মার্চ থেকে ২৪ জুন ২০১৭ পর্যন্ত কার্যকর থাকবে এবং স্পেশাল ডিল্স ও প্রোমোশন ছাড়া সমস্ত রেগুলার মেন্যু আইটেমে প্রযোজ্য হবে।
গুলশান আগোরার ওপর আর এম সেন্টারে কেএফসি এবং পিৎজা আউটলেটে এক অনুষ্ঠানে ট্রান্সকম ফুড লিঃ-এর সিইও আক্কু চৌধুরী এই ক্যাম্পেইন লঞ্চের ঘোষণা দেন। ট্রান্সকম পরিবারের পরিচিত মুখ অভিনেত্রী ও উপস্থাপিকা বন্যা মির্জা, জনপ্রিয় গায়ক তপু এবং খ্যাতিমান মডেল ও মিডিয়া পার্সোনালিটি জান্নাতুল ফেরদৌসী পিয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ