Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির কবলে পড়ে তিন ব্যক্তি হাসপাতালে

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় অজ্ঞান পার্টির কবলে পড়ে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনকে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাড্ডা ও মিরপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নাটোর বরাইগ্রামের পরিমল সরকার (২৫) সিঙ্গাপুর যাওয়ার টাকা জমা দিতে ঢাকায় আসেন। পরে তিনি বসুন্ধরা এলাকা থেকে তার ফুফাতো ভাই বিদ্যুৎ (২২) কে নিয়ে তুরাগ পরিবহনের একটি গাড়ীতে উঠেন। জেলি ব্যবসায়ীর কাছ থেকে জেলি খেয়ে তারা জ্ঞান হারান। পরে ভাগিনা মিঠন খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।
পরিমল জানান, বিদেশ যাওয়ার জন্য টাকা নিয়ে ঢাকায় এসেছে সে। কিন্ত অজ্ঞান পার্টির কবলে পড়ে এখন সে সর্বশান্ত।
পৃথক ঘটনায় এনএইচডির ইঞ্জিনিয়ার জহরুল ইসলাম কন্টেকটরকে টাকা দিতে বাড্ডা থেকে মিরপুর-১০ যাওয়ার উদ্দেশ্যে জাবালে নূরের একটি গাড়িতে উঠেন। পথে অজ্ঞান পার্টির কবলে পড়ে তাকে অজ্ঞান অবস্থায় মিরপুর-২ থেকে তার শ্যালক আশরাফুল হক সুমন উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেন। সুমন জানান, জহরুল একলাখ টাকা নিয়ে কন্টেকটরকে দিতে যাওয়ার পথে অজ্ঞান পার্টির কবলে পড়েছে।
ঢামেক থানার এসআই বাচ্ছু মিয়া জানান, অজ্ঞান পার্টির কবলে পড়ে অজ্ঞান হওয়ার পর তাদের আত্মীয় স্বজনেরা উদ্ধার করে এবং ওই তিন ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ