Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গিবাদ সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে-স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনো জঙ্গিবাদ সমর্থন করে না- ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। জঙ্গিবাদ সন্ত্রাসীদের বিরুদ্ধে সকল ইমাম, শিক্ষক, ছাত্রসহ সবাইকে রুখে দাঁড়াতে হবে। গতকাল রবিবার বিকেলে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা ইমাম সমিতি ও জেলা কমিউনিটি পুলিশিং সেল কর্তৃক আয়োজিত ওয়াজ মাহফিল অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখেন। মন্ত্রী বলেন, দেশে নতুন নতুন জঙ্গির উদ্ভব হচ্ছে। এরা মানুষের জানমাল বিনষ্ট করছে।
আমাদের কাছে সকল জঙ্গি ধরা পড়েছে, তারা সব বলে দিয়েছে। এদের কেউ মাদ্রাসার ছাত্র নয়। এরা বিভিন্ন প্রাইভেট ইউনিভার্সিটির ছাত্র। জাপানী নাগরিক ইসলাম ধর্ম গ্রহণের পর পরই তাকে হত্যা করা হয়েছে। তাই এসব হত্যাকারী জঙ্গিদের বিরুদ্ধে রুখে না দাঁড়ালে দেশটা পাকিস্তান ও আফগানিস্তান হয়ে যাবে। আমরা বাংলাদেশকে সন্ত্রাস জঙ্গীবাদ মুক্ত রাখতে সক্ষম হয়েছি। তাই সারা বিশ্ব বাংলাদেশকে মডেল জঙ্গি দমনে সরকারের পদক্ষেপের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশের জনগণ সন্ত্রাস জঙ্গীবাদ চায় না। হিসেবে দেখছে। দেশে আইএস বলতে কিছু নেই। আমরা কোরান মাথায় নিয়ে আছি। আইএসের আমাদের প্রয়োজন নেই। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আজ দেশের বিভিন্ন এলাকায় জনগণের সাথে দেখা করছি। প্রধানমন্ত্রী কখনও দেশে ইসলাম পরীপন্থী কোন কাজ করবেন না। সব মদিনা সনদ অনুযায়ী করবেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, আবদুল্লাহ আল মামুন এমপি, জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, আনোয়ার খান মেডিকেল কলেজের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান, মাওলানা হারুন আল মাদানী প্রমূখ। এর আগে তিনি লক্ষ্মীপুর জেলা সার্কিট হাউজে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদ সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে-স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ