Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবির নব নির্বাচিত কমিটি

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ এর ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০১৭ সালের জন্য মো. মুশফিকুর রহমান এফসিএমএ চেয়ারম্যান এবং মনজুর মো. সাইফুল আজম এফসিএমএ সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। সম্প্রতি আইসিএমএ ভবন, নীলক্ষেত, ঢাকায় অনুষ্ঠিত ‘ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল’ এর এক সভায় উপরোক্ত কর্মকর্তা বৃন্দকে নির্বাচিত করা হয়। সভায় এস.এম. আফজাল উদ্দীন এফসিএমএ এবং মো. মামলুক হোসেন এফসিএমএ যথাক্রমে সেক্রেটারি এবং ট্রেজারার নির্বাচিত হন। নব নির্বাচিত চেয়ারম্যান মো. মুশফিকুর রহমান এফসিএমএ এসেন্ট গ্রুপের জেনারেল ম্যানেজার (অর্থ) এবং কোম্পানি সচিব পদে কর্মরত আছেন।
নব নির্বাচিত সেক্রেটারি মনজুর মো. সাইফুল আজম বর্তমানে সাসমার্ক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর পদে কর্মরত আছেন।
নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান এস.এম. আফজাল উদ্দীন বর্তমানে পিনাকি গ্রুপের জেনারেল ম্যানেজার (অর্থ ও হিসাব) পদে কর্মরত আছেন। নব নির্বাচিত ট্রেজারার মো. মামলুক হোসেন বর্তমানে মামলুক ম্স্তুাক এন্ড কোঃ চার্টাড একাউন্ট্যান্টস এর পার্টনার পদে কর্মরত আছেন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ