Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশেষ অর্থনৈতিক অঞ্চলের সুবিধা নিয়ে আইসিএমএবি’র কর্মশালা

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর উদ্যোগে ‘বিশেষ অর্থনৈতিক অঞ্চল : বাংলাদেশের তুলনামূলক সুবিধা উন্মুক্তকরণ’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন এবং অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের উপ-সচিব মোহাম্মদ সোহেলার রহমান চৌধুরী। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান কাজী এম আমিনুল ইসলাম। তিনি বলেন, দেশি বিদেশি বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগ প্রক্রিয়াকে সহজতর করার লক্ষ্যে ওয়ান স্টপ সার্ভিস চালু করা হয়েছে। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়নে সিএমএ প্রফেশনালদের গুরুত্বপূর্ণ ভূমিকার ভূয়সী প্রশংসা করেন ।
উক্ত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন আইসিএমএবি’র সভাপতি জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ। সভাপতিত্ব করেন আইসিএমএবি’র সেমিনার এন্ড কনফারেন্স কমিটির চেয়ারম্যান আরিফ খান এফসিএমএ এবং ধন্যবাদজ্ঞাপন বক্তব্য দেন আইসিএমএবি’র সচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ। কর্মশালায় আইসিএমএবি-এর ফেলো ও এসোসিয়েট সদস্যবৃন্দ এবং বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশেষ

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ