Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনে উদযাপন

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর বর্ণিল আয়োজনে উদযাপিত হয়েছে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী। পত্রিকাটি সাফল্যের সঙ্গে ১৬ বছর পেরিয়ে ১৭তম বছরে পদার্পণ করেছে।
গতকাল শনিবার দুপুরে যমুনা ফিউচার পার্কের কনভেনশন সেন্টারে এ উপলক্ষে রাজনীতিক, সাংবাদিক, প্রশাসনিক ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্বদের মিলনমেলা বসে। সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ, দৈনিক যুগান্তরের স্বত্বাধিকারী যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, যুগান্তরের প্রকাশক ও সংসদ সদস্য সালমা ইসলাম, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।
এ সময় তারা পরস্পরের মুখে কেক তুলে দেন। উপস্থিত রাজনীতিক, সাংবাদিক, প্রশাসনিক ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং যুগান্তর পরিবারের সদস্যরা করতালি দিয়ে তাদেরকে স্বাগত জানান।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক অর্থ উপদেষ্টা মির্জ্জা আজিজুল ইসলাম, সাবেক নির্বাচন কমিশনার ব্রি. জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, মন্ত্রিপরিষদের সাবেক সচিব ড. সা’দত হুসাইন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান আবদুলাহ আল নোমান ও আলতাফ হোসেন চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আবদুল মতিন খসরু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির সাবেক নেতা শমসের মবিন চৌধুরী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-অর রশিদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, দৈনিক ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দীন, নিউজটুডে সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান, স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু, দুর্নীতি দমন কমিশন-দুদক কমিশনার শাহাবুদ্দিন চুপ্পু, এসএ গেমসে স্বর্ণবিজয়ী মাহফুজা আক্তার শিলা ও মাবিয়া আক্তার, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট স ম রেজাউল, কলামিস্ট ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. তারেক শামসুর রেহমান, চিত্রনায়ক আমিন খান, শিল্পী ফকির আলমগীর প্রমুখ। এছাড়া যুগান্তরের উপসম্পাদক রফিকুল ইসলাম, এহসানুল হক ও আহমেদ দীপু, বার্তা সম্পাদক আবদুর রহমান, ইকোনমিক ও অনলাইন এডিটর হেলাল উদ্দিন, নগর সম্পাদক বিএম জাহাঙ্গীর প্রমুখ।
উদ্বোধনের পর আমন্ত্রিত অতিথিরা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনে উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ