Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল ক্লাবের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স হলে দিনব্যাপী বসন্তবরণ উৎসবের উদ্বোধন করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং অনুষ্ঠানের প্রধান অতিথি একেএম আশরাফুল হক।
এ বসন্তবরণ উৎসবে প্রফেসর ড. এএইচএম হাবিবুর রহমান, ডিন, স্কুল অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান রাজিব বারণ রায়, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান আর্কিটেক্ট আকমল হাকিম, বিবিএ প্রোগ্রামের ডিরেক্টর ড. মোহাম্মদ নজরুল ইসলাম, ইন্টারন্যাশনাল টুুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) বিভাগের বিভাগীয় প্রধান ড. এআর খান, বিভিন্ন বিভাগের শিক্ষকম-লী, কর্মকর্তা, ছাত্রছাত্রী এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
বসন্তবরণের এ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীদের স্টলগুলোতে ছিল শিক্ষার্থীদের হাতে বানানো নকশী পিঠা, দুধ চিতই, পাঠি সাপটা, ঝাল-মুড়ি, চটপটি, হস্তশিল্পজাত পণ্য ও ফুলের মালা ইত্যাদি
বসন্তবরণ উৎসবের এ বাহারি আয়োজনে অংশগ্রহণ করে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ, বিবিএ, আইন, ফার্মেসি, মাইক্রোবায়োলজি, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার বিভাগ। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ