Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গেইনারের শীর্ষে তিতাস গ্যাস

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড। এদিন শেয়ারদর বেড়েছে ৩ টাকা ৬০ পয়সা বা ৭ দশমিক ৭ শতাংশ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, শেয়ারটি আজ সর্বশেষ ৫৪ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। এদিন কোম্পানি এক হাজার ৮১২ বারে ৩৪ লাখ ২৮ হাজার ৫৮৯টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ছিল ১৮ কোটি ২৬ লাখ টাকা। গেইনারের দ্বিতীয় স্থানে রয়েছে প্যাসিফিক ডেনিমস লিমিটেড। এদিন শেয়ারদর বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৪ দশমিক ৯৪ শতাংশ। গতকাল শেয়ারটি সর্বশেষ ২৭ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয়। এদিন কোম্পানি ৭ হাজার ৮৭৪ বারে এক কোটি ৭ লাখ ১১ হাজার ৬০২টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ২৯ কোটি ১ লাখ টাকা। তালিকার তৃতীয় স্থানে থাকা ফু-ওয়াং সিরামিকসের ৯০ পয়সা বা ৪ দশমিক ৫৭ শতাংশ দর বেড়েছে। গেইনার তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছেÑ এসিআই ফরমুলেশন, ডরিন পাওয়ার, ড্যাফোডিল কম্পিউটার্স ও হামিদ ফেব্রিক্স, প্রাইম ইন্স্যুরেন্স, পদ্মা অয়েল ও আমান ফিড। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেইনারের শীর্ষে তিতাস গ্যাস

১৪ ফেব্রুয়ারি, ২০১৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ