Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ড্রিমস ফর টুমরোর জাতীয় সম্মেলন

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

“আমরা ১০ হাজার জীবনকে বদলে দিচ্ছি” এই শ্লোগানে ড্রিমস ফর টুমরোর দ্বিতীয় জাতীয় সম্মেলন শনিবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সংগঠনটির স্বপ্নের দিকে এগিয়ে চলার পথে ২০১৭ সালের কর্মপরিকল্পনা প্রণয়ন করে। সারাদেশে ছড়িয়ে থাকা সেন্টারগুলোর প্রতিনিধিবৃন্দ, কেন্দ্রীয় পরিচালনা কমিটি ও সহযোগী ব্যক্তিবর্গের অংশগ্রহণে গতকাল দিনব্যাপী সম্মেলনে মূলত ২০১৭ সালের কর্মপরিকল্পনার প্রান্তিক পর্যায়ে সুষ্ঠু বাস্তবায়ন ও তার মূল্যায়নের নানাদিক সম্পর্কে বিশদ আলোচনা, মত বিনিময় ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন বিশিষ্ট চিত্রশিল্পী ও গীতিকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক ডীন মতলুব আলী। স্বাগত বক্তব্য পাঠ করেন ড্রিমস ফর টুমরোর প্রতিষ্ঠাতা পরিচালক জাভেদ পারভেজ। আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির অপারেশন ডিরেক্টর ইঞ্জিনিয়ার জাকির আহমেদ ও কমিউনিকেশন ডিরেক্টর কান্তা কানিজ। সম্মেলনে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কঙ্গোর কনসাল জেনারেল জিয়াউদ্দিন আদিল, ওয়ার্ল্ড ব্যাংক-এর কর্মকর্তা নুসরাত মঞ্জুর এবং একটি বেসরকারি মোবাইল কোম্পানির কর্মকর্তা অনামিকা ভক্ত। অনুষ্ঠানটি সঞ্চালন করেন মাহমুদুর রহমান শাওন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্রিমস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ