Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্পেলেন্ডার প্রো ও প্যাশন প্রো’র নতুন সংস্করণ বাজারে

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গ্রাহকদের দেয়া প্রতিশ্রুতি মোতাবেক হিরো মোটরকর্প বাজারে নিয়ে এলো স্পেলেন্ডার প্রো এবং প্যাশন প্রো’র নতুন সংস্করণ। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাইক দু’টির আনুষ্ঠানিক উদ্বোধন করেন হিরোর বাংলাদেশি পরিবেশক নিটল নিলয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোসাব্বির আহমেদ ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, দ্যা নিউ হিরো স্পেলেন্ডার প্রো মোটরসাইকেলটির বর্তমান মূল্য ১ লাখ ৩৩ হাজার ৯ শত ৯০ টাকা।
বাইকটি পাওয়া যাবে ২ টি আকর্ষণীয় ক্যান্ডি ব্লোজিং রেড ও ব্ল্যাক উইথ রেড কালারে।
পাশাপাশি দ্যা নিউ হিরো প্যাশন প্রো’র বাজার মূল্য ১ লাখ ৪৭ হাজার ৯শত ৯০ টাকা। আর এর সাথে থাকছে তিনটি নান্দনিক কালার। স্পোর্টস রেড, ব্ল্যাক উইথ স্পোর্টস রেড এবং ব্ল্যাক উইথ হেভি গ্রে।
আব্দুল মোসাব্বির আহমেদ জানান, হিরোর নির্দিষ্ট মডেলের বাইকে সাংবাদিকরা পাবেন ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত সাংবাদিকরা এই ছাড়ে মোটরসাইকেল কিনতে পারবেন।
নিটল নিলয় গ্রুপ সব সময় সাংবাদিকদের সহযোগিতা কামনা করে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকদের স্বার্থে আমরা হিরো বাইকে ৩০ শতাংশ ছাড় দিচ্ছি। শুধু আপনার নয়, আপনাদের পরিচিতজনেরাও এই সুবিধা নিতে পারবেন। মোটরসাইকেলকে নিরাপদ যান উল্লেখ করে মোসাব্বের আহমেদ বলেন, বাংলাদেশের জন্য উপযোগী হিরোর পণ্যগুলো আমরা নিয়ে এসেছি। হিরোর মোট ১৯টি মডেলের মোটরসাইকেল থাকলেও চাহিদা অনুযায়ী সবচেয়ে উপযোগী পণ্যগুলোই বাজারজাত করা হচ্ছে।
এসময় নিটল নিলয় গ্রুপের তেজগাঁও এবং শান্তিনগর বিক্রয় কেন্দ্র থেকে এ সুবিধা গ্রহণের অনুরোধ জানান তিনি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন হিরো মটোরকম এশিয়া অঞ্চলের প্রধান প্রবীর কুমার সাহা, কান্ট্রি হেড নিলাংশু নন্দী ও হিরোর বাংলাদেশি প্রধান সেলস কর্মকর্তা বদরুদ্দোজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পেলেন্ডার প্রো ও প্যাশন প্রো’র নতুন সংস্করণ বাজারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ