Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাইড’র ২৫ বছর : ১৫ নারীকে বিশেষ সম্মাননা

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশের অন্যতম সুপরিচিত ব্র্যান্ড, দেশীয় পোশাকের মধ্যে অগ্রগামী এবং শীর্ষ পর্যায়ের একটি রিটেইল শিল্প প্রতিষ্ঠান প্রাইড লিমিটেডের ২৫ বছর পূর্তিতে ১৫ জন বিশেষ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। গত শনিবার রাতে এ উপলক্ষে প্রাইড লিমিটেড রাজধানীর রেডিসন হোটেলে ২৫ বছর পূর্তি অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ডা. দীপু মনি এবং অনন্যা ম্যাগাজিনের চিফ এডিটর তাসমিমা হোসেন। উপস্থিত ছিলেন প্রাইড গ্রæপের প্রধান তিন ডিরেক্টর- মোহাম্মদ আব্দুল মোয়ীদ, ড. মোহাম্মদ আব্দুল মোয়ীন এবং মোহাম্মদ আব্দুল মোমেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্র্র্র্যান্ড ফোরাম-এর প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম। প্রাইড লিমিটেডের তিনটি ইউনিক প্রাইড কালেকশনÑসিগনেচার কালেকসন, প্রাইড গার্লস এবং এথনিক মেনÑ বিশেষ অতিথিদের সামনে চমকপ্রদভাবে ফ্যাশন রানওয়েতে মঞ্চস্থ করা হয়। এই সন্ধ্যায়, প্রাইড ১৫ জন বিশেষ নারীদের বাংলাদেশের বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য স্বীকৃতি প্রদান করে। প্রাইড লিমিটেড তাদের অনন্য অবদানের জন্য ‘প্রাইড অফ বাংলাদেশ’ নামক সম্মাননা প্রদান করে। প্রাইড এই অনুষ্ঠানে তাদের ফটোবুক ‘প্রাইড অফ বাংলাদেশ’ এর উদ্বোধন করে। স্বীকৃিতপ্রাপ্তরা হলেনÑ এডকম লিমিটেডের চেয়ারপারসন গীতিআরা সাফিয়া চৌধুরী, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, চিকিৎসত ডা. সানিয়া আহসান, সাংস্কৃতিক কর্মী সাদাফ সায সিদ্দিকী, গলফ খেলোয়াড় তাহমিনা রাহমান, ব্র্যাক ব্যাংক লিমিটেডের হেড অফ কমিউনিকেশন এবং সার্ভিস কোয়ালিটি জারা জাবীন মাহবুব, সামাজিক উদ্যোক্তা ফ্রেন্ডশিপ এনজিও’র রুনা খান, কমিউনিকেশন স্পেশালিস্ট এবং আর্ট অর্গানাইজার ঈশিতা আজাদ, প্রধান শিক্ষিকা স্যার জন উয়িলসন স্কুল সাবরিনা শহীদ, অভিনেত্রী মিতা চৌধুরী, লেখক এবং শিক্ষক সানবিম স্কুল মুনিজ মঞ্জুর, সাদমানী আর্ট ফাউন্ডেশনের সহ-প্রতিষ্ঠাতা এবং সভাপতি নাদিয়া সাদমানি, সেলিব্রিটি শেফ নাহিদ ওসমান, ভিজুয়াল আর্টিস্ট নাজিয়া আন্দালীব প্রিমা এবং লিলি এপারেল লিমিটেডের উদ্যোক্তা ও ব্যবস্থাপনা পরিচালক সাবরিনা ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাইড’র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ