Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ৫টি ইটভাটার মালিককে জরিমানা

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ব্রাম্ম্যনগাঁও এলাকায় ৫টি ইটভাটার মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল শিউলি রহমান তিন্নী ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই রায় দেন। এ সময় তাকে সহযোগিতা করেন আদালত বেঞ্চ সহকারী মোহাম্মদ মজিরুল হক। দÐপ্রাপ্ত ইটভাটাগুলো হচ্ছে ভাই ভাই ব্রিকস, একে ট্রেডার্স, সুলতান ব্রিকস, গিয়াস উদ্দিন ব্রিকস ও এনবিএম ব্রিকস।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শিউলি রহমান তিন্নি বলেন, কোন্ডা ইউনিয়নের ব্রাম্ম্যনগাঁও এলাকায় ভাই ভাই ব্রিকসের মালিক হাজী আমজাদ হোসেন, একে ট্রেডার্সের মালিক মোঃ নাসিম আহমেদ, সুলতান ব্রিকসের মালিক মোঃ সুলতান, গিয়াস উদ্দিন ব্রিকসের মালিক মোঃ গিয়াস উদ্দিন ও এনবিএম ব্রিকসের মালিক কাজী দেলোয়ার হোসেন দীর্ঘদিন যাবত পরিবেশের ছাড়পত্রবিহীন তাদের ইটভাটার কার্যক্রম চালিয়ে আসছে এবং তারা অনুমতি বিহীনভাবে ইটভাটাগুলোতে হলো ব্রিকস তৈরি করে আসছিল। তাই ইটভাটাগুলোর মালিকদের এই অবৈধ কাজের অপরাধে তাদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে মোট ৫লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ