Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিবেট ফর ডেমোক্রেসির জাতীয় বিতর্কে চ্যাম্পিয়ন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সম্প্রতি রাজধানীর এফডিসিতে অনুষ্ঠিত ডিবেট ফর ডেমোক্রেসি ও এটিএন বাংলা কর্তৃক আয়োজিত ইউসিবি পাবলিক পার্লামেন্ট জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়। উক্ত বিতর্ক প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন দল প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ এক লাখ টাকা পুরস্কার প্রদান করে ইউসিবি ও ডিবেট ফর ডেমোক্রেসি।
উক্ত বিতর্ক প্রতিযোগিতায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম, টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান এম এ সবুর। ইউসিবি পাবলিক পার্লামেন্টে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয় এবং রানার আপ ও তৃতীয় স্থান অধিকার করে যথাক্রমে ইবাইস ইউনিভার্সিটি ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। অনুষ্ঠান শেষে বিতার্কিকদের ট্রফি, ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ পুরস্কার হিসেবে প্রদান করা হয়। প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বক্তারা হলো জোবায়ের সর্দার মার্জিন, হাফিজউদ্দিন মুন্না এবং জহিরুল হক। উক্ত বিতর্ক অনুষ্ঠানে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ. কে. এম. আশরাফুল হক, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ