Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে দিন-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : সবুজ দুর্বা ঘাসের উপর জবাই করা গরুর রক্তস্রোতের মতো জমাট রক্তের উপর মুখ থুবড়ে পড়ে রয়েছে জায়েদুল ইসলাম (২৩) নামে এক যুবকের লাশ। দুর্বৃত্তরা তাকে বীভৎসভাবে কুপিয়ে, হাত-পায়ের রগ বিচ্ছিন্ন করে এবং শ্বাসনালী কেটে নির্মমভাবে হত্যা করেছে। গতকাল (শনিবার) দুপুরে প্রকাশ্য দিবালোকে নরসিংদী সদর উপজেলার পুরানপাড়া কাশেম আলীর কাঠ বাগানে এই নৃশংস হত্যাকা-টি সংঘটিত হয়েছে। একই সময় দুর্বৃত্তদের হাতে মারাত্মক জখম হয়েছে জয় নামে (২০) নামে এক যুবক এবং মিতু আক্তার (১৮) নামে এক তরুণী। হত্যাকা-ের সময় জায়েদুল বাঁচার জন্য কাকুতি মিনতি করেছে, আর্তচিৎকার করেছে, কিন্তু দিন-দুপুরেও আশপাশের লোকজন তাকে রক্ষার জন্য এগিয়ে আসেনি। প্রকাশ্য দিন-দুপুরে আশপাশের প্রচুরসংখ্যক লোকজনের হাঁটাচলার মধ্যেও সংঘটিত এমন ভয়াবহ হত্যাকা-ের প্রকৃত কারণ জানা যায়নি। জানা গেছে, নিহত জায়েদুলের বাড়ি শিবপুর উপজেলার আইয়ুবপুর গ্রামের ভূইয়া বাড়িতে। তার পিতার নাম জালাল উদ্দিন। আহত জয়ের বাড়ী সদর উপজেলার ঘোড়াদিয়া গ্রামে। তার বাবার নাম বোরহান মিয়া। মিতুর বাড়ি রায়পুরা উপজেলা নিলক্ষার বীরগাঁও গ্রামে। তার পিতার নাম জজ মিয়া। তারা কিভাবে দুপুরে একত্রিত হয়ে পুরানপাড়া কাঠবাগানে এসেছিল তা জানা যায়নি।
তবে নিহত জায়েদুলের পিতা জানিয়েছেন, সকালে জায়েদুল জুতা কেনার কথা বলে ১৫০ টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। বিকেলে তারা তার মৃত্যুর খবর পায়। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা বলতে পারেন নি জায়েদুলের পিতা।
আহত মিতু আক্তার সাংবাদিকদের জানিয়েছেন, তিনি গত শুক্রবার চাকরির খোঁজে নরসিংদীতে আসলে এক মহিলার সঙ্গে তার পরিচয় হয়। তিনি চাকরির ব্যবস্থা করে দিবেন বলে আশ্বাস দিলে শুক্রবার রাতে ঘোড়াদিয়ার সেই মহিলার বাসায় অবস্থান করেন। পরে পরিচয় হয় মহিলার নিকট-আত্মীয় জায়েদুলের সঙ্গে। শনিবার বিকেলে তারা গাবতলী এলাকার কাঠবাগানে ঘুরতে যায়। হঠাৎ করে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। আক্রমণের মুখে আহত হয়ে মিতু দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় মিতু ও জয়কে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেয়। পরে সেখান থেকে সংকটাপন্ন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সন্ধ্যায় জয় মারা গেছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে দিন-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ