Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের গুলিতে পুলিশ নিহত

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটি জেলা সংবাদদাতা : রাঙ্গামাটি সুখী নীলগঞ্জে পুলিশ লাইনে সহকর্মীর রাইফেল থেকে অসাবধানতাবশত বের হওয়া গুলিতে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। গতকাল শনিবার বেলা পৌনে বারোটার সময় এই ঘটনা ঘটে।
নিহত পুলিশ কনস্টেবল পূর্ণয় বড়–য়া। তিনি চারমাস আগে প্রশিক্ষণ শেষে চাকরিতে যোগদান করেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজানের পূর্ব গোজরা হোয়ারা পাড়ায়। এই ঘটনায় নিহতের অপর সহকর্মী কনস্টেবল সৌরভ বড়ুয়া ঘটনার আকস্মিকতায় সাথে সাথেই অজ্ঞান হয়ে পড়লে তাকে উদ্ধার করে রাঙ্গামাটি হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠান কর্তব্যরত চিকিৎসক।
রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাটি আকস্মিকভাবেই ঘটেছে। তিনি জানান, কনস্টেবল সৌরভ পুলিশ লাইনের নিরাপত্তা চৌকিতে তার ডিউটি শেষ করে নিজ রুমে আসে। এসময় তারই রুমমেট অপর কনস্টেবল পূর্ণ বড়–য়া সৌরভের স্থলে ডিউটিতে যাওয়ার কথা ছিলো। দুইজনের মধ্যেই কথা বলার সময় বিছানায় রক্ষিত চাইনিজ রাইফেল থেকে আকস্মিকভাবে ফায়ার হয়। এতে করে কনস্টেবল পূর্ণ বড়–য়া গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় সাথে সাথেই অপর কনস্টেবল সৌরভও ঘটনার আকস্মিকতায় অজ্ঞান হয়ে যায়। পরে তাদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায় সহকর্মীরা। এসময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ কনস্টেবল পূর্ণয় বড়–য়া নিহত হয়।
অপর কনস্টেবল সৌরভ বড়–য়ার অবস্থার অবনতি হতে থাকলে তাকে চট্টগ্রাম স্থানান্তর করে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের গুলিতে পুলিশ নিহত

২১ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ