Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির উদ্যোগে কর্মী সম্মেলন ও মৃত্যুদাবির চেক প্রদান

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সম্প্রতি গাজীপুরের পুষ্পদাম পার্কে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বৃহত্তর ঢাকা এরিয়ার উদ্যোগে কর্মী সম্মেলন ও মৃত্যুদাবির চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীর চেয়ারম্যান মোরশেদ আলম এমপি। এতে বক্তব্য রাখেন কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. কাজিম উদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী ও এরিয়া প্রধান এসভিপি বাহার উদ্দিন মজুমদারসহ সিনিয়র কর্মকর্তাবৃন্দ। সভায় বৃহত্তর ঢাকা এরিয়ার প্রায় ২ হাজার উন্নয়ন কর্মকর্তা ও কর্মী অংশ নেন।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী বিপুল কর্মসংস্থান সৃষ্টিসহ জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বাৎসরিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কর্মীদের সুনির্দিষ্ট দিকনির্দেশনা প্রদান করেন। পরে তিনি ডিসেম্বর খ-কালীন প্রিমিয়াম সংগ্রহ প্রতিযোগিতায় বিজয়ী ২৩ বীমা কর্মীকে ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন এবং ১২ লাখ টাকার মৃত্যু দাবির চেক হস্তান্তর করেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ