Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যতদিন বাঁচব ততদিন গণতন্ত্রের সংগ্রাম করে যাব : কাদের সিদ্দিকী

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, যতদিন বাঁচব, ততদিন গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আন্দোলন-সংগ্রাম করে যাব। গতকাল শুক্রবার দুপুরে টাঙ্গাইলের কালিহাতী অডিটোরিয়ামে অনুষ্ঠিত যুব আন্দোলনের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র কোনোটাই আজ নেই। যতদিন বাঁচব, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বেঁচে থাকব। কালিহাতী আসনের উপ-নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আদালত যদি ন্যায় বিচার না করে, আল্লাহ ও জনতার আদালত আছে। প্রয়োজনে জাতিসংঘে যাব।
রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা সভাপতি এ এইচ এম আব্দুল হাই, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন মল্লিক, কালিহাতী উপজেলা সভাপতি হাসমত আলী নেতা, মুখ্য আলোচক যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, যুব আন্দোলনের টাঙ্গাইল জেলা সভাপতি আতিকুর রহমান সাদেক প্রমুখ।
সম্মেলন শেষে আবু মোহাম্মদ জিন্নাহ কে সভাপতি ও মীর ইমরুল হাসান শিবলুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যতদিন বাঁচব ততদিন গণতন্ত্রের সংগ্রাম করে যাব : কাদের সিদ্দিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ