Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় আ’লীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা : আটক ১

বাকরুদ্ধ নিহত শিপ্রা রানীর দু’সন্তান

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগর আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনের ওপর হামলা এবং শিপ্রা রানী কুন্ডু (৪৫) নামে এক নারী পথচারী নিহতের ঘটনায় শনিবার রাতে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডনকে বহনকারী গাড়ির চালক কারেন্ট বাবু বাদী হয়ে মামলাটি করেন। এদিকে নিহত শিপ্রার বাড়িতে চলছে শোকের মাতম।
জানা গেছে, আ’লীগ নেতা ডনের ওপর হামলার ঘটনায় তার ঘনিষ্ঠজন ইব্রাহিম হোসেন বাদী হয়ে খুলনা থানায় মামলা করেছে। মামলায় অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করা হয়েছে। ওই ঘটনায় জড়িত সন্দেহে কারেন্ট বাবু নামে একজনকে আটক করেছে।
খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, ঘটনার পর আসামিদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
এদিকে নিহত শিপ্রার বাড়িতে চলছে শোকের মাতম। গতকাল রবিবার দুপুরে নিহত শিপ্রার বাড়িতে গিয়ে দেখা গেছে কান্নার রোল। ছেলে অভিজিৎ কুন্ডু ও মেয়ে অবন্তি কুন্ডু শোকে বাকরুদ্ধ। মা হারানোর শোকে পাথর হয়ে গেছে দু’সন্তান।
বারবার জেড এ মাহমুদ ডনের ওপর হামলার ঘটনায় নগর আ’লীগের পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশের সাথে মতবিনিময় করবে নেতৃবৃন্দ। অবিলম্বে ঘাতকদের গ্রেফতারের দাবি জানান তারা। উল্লেখ্য, গত শনিবার সকালে নগরীর শীতলাবাড়ী মন্দিরের সামনে জেড এ মাহমুদ ডনের ওপর পিস্তলধারীর হামলা হয়। এসময় দুর্বৃত্তরা ডনকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেটি লক্ষভ্রষ্ট হয়ে শিপ্রা রানী নামে এক পথচারী নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ

১৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ