Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে সাউথইস্ট ব্যাংকের শাখা উদ্বোধন

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দূরদর্শিতায় সবসময় এক ধাপ এগিয়ে থাকা সাউথইস্ট ব্যাংক লিমিটেড মঙ্গলবার ইশা চৌধুরী টাওয়ার, পিরুজালী রোড, মনিপুর বাজার, গাজীপুরে ব্যাংকের ১২৮তম শাখার আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে দেশজুড়ে ব্যাংকিং সেবার পরিধি আরো বিস্তৃত করল। সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব মুহাম্মদ শাহজাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনিপুর বাজার শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে গ্রাহক, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, পেশাজীবী, শিক্ষাবিদ, ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমৃদ্ধির পথে অগ্রযাত্রায় আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে এবং গ্রামীণ জনপদের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সাউথইস্ট ব্যাংক লিমিটেড সবসময়, সব খানে, সবার জন্য উন্মুক্ত করেছে আধুনিক ব্যাংকিং সেবা। সাউথইস্ট ব্যাংকের এ নতুন শাখার মাধ্যমে এখন থেকে সকল প্রকার আধুনিক বাণিজ্যিক ব্যাংকিং সেবা, ইসলামিক ব্যাংকিং সেবা ও ঋণ সুবিধা প্রদান করা হবে এবং প্রবাসীদের অর্থ দ্রততার সাথে দেশে তাদের প্রিয়জনের নিকট পৌঁছে দেয়া হবে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ