Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইব্রেন্ট এখন খুলনায়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৬:৩৬ পিএম

দেশের অন্যতম ফ্যাশান লাইফস্টাইল ব্যান্ড ভাইব্রেন্ট এখন খুলনার শিববাড়ির মোরে। এটি ভাইব্রেন্টের ২৩তম আউটলেট। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) খুলনার শিববাড়ির মোরে নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়। রোববার (8 জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মোল্লা। তিনি জানান ফ্যাশান সচেতন খুলনাবাসীর জন্য ভাইব্রেন্ট উন্মোচন করবে এক নতুন মাত্রা।

 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রান্ট ও ই-এস বাংলা লিমিটেড গ্রুপের উচ্চ-পদস্থ কর্মকতা এবং খুলনার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

 

উদ্বোধনী উপলক্ষে খুলনাবাসীর জন্য ভাইব্রেন্ট দিচ্ছে সপ্তাহব্যাপী ২৩% ডিসকাউন্ট এবং ফ্রি গিফট।

 

খুলনার শিববাড়ির মোরের সুবিশাল এই ফ্ল্যাগশিপ স্টোরটিতে রয়েছে সকল বয়সী মানুষের জন্য ট্যান্ডি সুজ, পোশাক ও এক্সেসোরিজ। এতে আরও রয়েছে শীতের নতুন সব ক্যালেকশান। প্রতি সপ্তাহেই শীত উপলক্ষে থাকবে নতুন স্টাইলের পণ্যসামগ্রী, যা নজরকাড়বে সবার। খুলনার ফ্যাশান সচেতন মানুষদের জন্য ভাইব্রেন্ট হতে যাচ্ছে ওয়ান স্টপ শপিং স্যালিয়ুশান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইব্রেন্ট

৮ জানুয়ারি, ২০২৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ