Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬, আহত ৭

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১০:৩৫ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ ৬ জন নিহত হয়েছে। শনিবার সকাল পৌনে ৭ টার দিকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশের এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে আরও ৭ জন। পুলিশ তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি। নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. এমরান হোসেন জানান, চন্দ্রা থেকে গাজীপুরগামী যাত্রীবাহী লেগুনার সঙ্গে বিপরীতমুখী একটি বাসের সংঘর্ষ হলে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। বাসেরও সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে লেগুনার চালক ও একজন নারী রয়েছেন। পুলিশ ও এলাকাবাসী হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) প্রণয় ভূষণ দাস বলেন, আহতদের জরুরি ভিত্তিতে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মধ্যে এক নারীসহ ছয়জনের লাশ হাসপাতালের মর্গে রয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।