Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে হামিম পরিবহনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত কিশোর নিহত

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ৪:২১ পিএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে পরিবহনের ছাদ থেকে পড়ে ১৪ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। রবিবার বেলা ১টার দিকে মোরেলগঞ্জ শরণখোলা সড়কের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের কোন নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে এসআই মাসুদ বলেন, ঢাকা থেকে শরণখোলাগামী হামিম পরিবহণ ঢাকা মেট্রো-৬৭৬৮এর ছাদ থেকে ওই কিশোর রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মুফতি কামাল হোসেন জানান, নিহত কিশোরের বয়স ১৪ বছর প্রায়।

প্রত্যক্ষ দর্শীরা জানান, বেলা ১টার দিকে পরিবহনের ছাদ থেকে ওই কিশোর পড়ে যায়। এ সময় পরিবহনটি থামিয়ে এক ব্যাক্তি ওই কিশোরের পকেট থেকে মোবাইল ফোন ও কিছু টাকা নিয়ে পুনরায় পরিবহনে ওঠে এবং এটি শরণখোলার দিকে চলে যায়। দুর্ঘটনার খবর পেয়ে মোরেলগঞ্জ থানা পুলিশের একটি দল ওই গাড়িটিকে মোরেলগঞ্জ ফেরিঘাট এলাকায় আটক করে পরে আবার ছেড়ে দেয়।
থানার ওসি মো. রাশেদুল আলম জানান, ফেরিঘাটে ওই পরিবহনটি থামিয়ে গাড়ির নম্বর ও ড্রাইভারের নাম সংগ্রহ করেছে পুলিশ। তবে গাড়ি বা ড্রাইভারকে আটক করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।