Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে-নৌ-মন্ত্রী

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা : আগামী ২০১৯ সালে নির্বাচনে বিএনপি অংশ না নিলে তাদের রেজিস্ট্রেশনই বাতিল হয়ে যাবে বলেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। মঙ্গলবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় রাধাগঞ্জ বাসস্ট্যান্ডে ইউনিয়ন যুবলীগ ও আলীয়া মাদ্রাসা কর্তৃক আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কোটালীপাড়া যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যন মতিয়ার রহমান হাজরা, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, এ সময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, নির্বাহী অফিসার জিলাল হোসেন, আওয়ামী লীগ নেতা কমল সেন, কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার, এ্যাডভোকেট কালাচাঁদ বল, অফিসার ইনচার্জ মোহাম্মাদ কামরুল ফারুক, রাধাগঞ্জ আওয়ামী লীগ সভাপতি সর্বানন্দ বৈদ্য, সাধারণ সম্পাদক ফরিদ আহমদ শিকদার ও স্থানীয় আওয়ামী লীগ,  ছাত্রলীগ, যুবলীগ, শ্রমীক লগীসহ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয়-এর সাবেক যুগ্ম-সচিব মোঃ সোহরাব হোসেন (চুন্নু) নতুন বাড়ি দিঘোলিয়া গ্রামে তার পিতা মরহুম ছহিরউদ্দিন শেখ এবং মাতাদয় মাঝু বিবি ও গোলেজান বিবির আত্মার মাগফিরত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠানে মধ্যাহ্নভোজে যোগদান করে শরিক হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ