Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে প্রথম সিসি ক্যামরার আওতায় আসলো বেঙ্গুরা বাজার

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ নাশকতা, চুরি, ডাকাতিসহ যে কোন অপরাধ ও অপরাধীদের চিহ্নিত করার লক্ষ্যে চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার বাজারগুলোর মধ্যে ক্লোজসার্কিট (সিসি) ক্যামরা লাগানোর নির্দেশনা দেন প্রশাসন। এর অংশ হিসেবে প্রথম ক্লোজসার্কিট (সিসি) ক্যামরার আওতায় আসলো উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বেঙ্গুরা বাজার। ৬নং পোপাদিয়া ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে ১ লাখ টাকা ব্যয়ে এ উদ্যোগ নেয়া হয়। গত ১৬ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুবুল আলমের উদ্বোধন করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম বলেন, প্রথমে বেঙ্গুরা বাজার সিসি ক্যামরার আওতায় আসায় যেকোন ধরনের অপরাধ কর্মকা- এখানে হ্রাস পাবে। পর্যায়ক্রমে উপজেলার সব ক’টি বাজারে সিসি ক্যামরা স্থপনা করা হবে।
ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ জানান, মাননীয় জেলা প্রশাসকের নির্দেশে বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টে ৬টি ক্যামরা লাগানো হয়েছে। এর মাধ্যমে বিভিন্ন কর্মকা- মনিটরিং করা হবে।
প্রযুক্তি ব্যবহারের মাধমে যে কোন ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালখালীতে প্রথম সিসি ক্যামরার আওতায় আসলো বেঙ্গুরা বাজার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ