Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা দিলো পুলিশ সদরদপ্তর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৮:২১ পিএম

বাংলাদেশ পুলিশ সদরদপ্তর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার ও পুলিশের অতিরিক্ত আইজিপি মোহা. শফিকুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে সভাপতির বক্তব্যে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, বিদায়ী ডিএমপি কমিশনার একজন পেশাদার পুলিশ কর্মকর্তা। তিনি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে চমৎকারভাবে‌ বর্ণাঢ্য চাকরিজীবন সম্পন্ন করেছেন।অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো.মনিরুল ইসলাম, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, অতিরিক্ত ডিআইজি (আরঅ্যান্ডসিপি) মো. নাসিরুল ইসলাম, এআইজি (পিএমআইএস) মো. আশরাফুজ্জামান বক্তব্য রাখেন।

বক্তারা বিদায়ী কমিশনারকে একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তার বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। বিদায় অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, চাকরিজীবনে পেশাদারিত্ব বজায় রেখে গৌরবের সঙ্গে দায়িত্ব পালন করেছি। তিনি চাকরিকালে তাকে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার জন্য সহকর্মীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, পুলিশ হেডকোয়ার্টার্স ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম গত বছরের ২৯ অক্টোবর অবসরে যাওয়ার কথা ছিল। সরকার তার চাকরির মেয়াদ এক বছর বৃদ্ধি করায় তিনি আগামী ২৯ অক্টোবর অবসরে যাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সদরদপ্তর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ