Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ৩২তম প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের উদ্যোগে ৩ দিনব্যাপী ‘ইসলামিক ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স’ শীর্ষক এক প্রশিক্ষণ কোর্স গত ১৮ থেকে ২০ অক্টোবর বোর্ডের কাকরাইলস্থ নিজস্ব ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়। সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সেক্রেটারি জেনারেল মো. আবদুল্লাহ শরীফের সভাপতিত্বে কোর্সের সমপনী পর্বে প্রধান অতিথি ছিলেন বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমাদ, বিশেষ অতিথি বাংলা একাডেমির পরিচালক মো. হারুন অর রশিদ এবং ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের ইসলামিক ব্যাংকিং হেড এ কে এম মীজানুর রহমান। সঞ্চালনা করেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ইনচার্জ (প্রশাসন) সৈয়দ সাখাওয়াতুল ইসলাম।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক, সোনালী ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, ট্রাষ্ট ব্যাংক লিমিটেড, গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, ইস্টার্ণ ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড থেকে মোট ৩৭ জন প্রশিক্ষণার্থী সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড আয়োজিত ৩২তম প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেছেন। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ৩২তম প্রশিক্ষণ কোর্স সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ