Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে বিভিন্ন কর্মসূচি

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে বিভিন্ন সংগঠন আগামীকাল মোবারক র‌্যালি ও ইসলামী সম্মেলনের কর্মসূচি দিয়েছে।
জৈনপুর দরবার শরীফ
আগামীকাল ১২ রবিউল আউয়াল উপলক্ষে আব্বাসী মনজিল জৈনপুরী দরবার শরীফ পাঠানটুলী নারায়ণগঞ্জে বাদ মাগরিব থেকে বার্ষিক ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হবে। সভাপতিত্ব ও আখেরী মুনাজাত করবেন সাইয়েদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসী পীর সাহেব জৈনপুরী।
তালামীযের মুবারক র‌্যালি আজ
মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া মিলাদুন্নবী (সা:) র‌্যালি বাস্তবায়ন কমিটি সিলেটের উদ্যোগে আজ সোমবার সিলেট নগরীতে মোবারক র‌্যালি  বের করবে। সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল ডি.ওয়াই কামিল মাদরাসা প্রাঙ্গণে সকাল ১১টায় জমায়েত হয়ে র‌্যালি-পূর্ববর্তী আলোচনা সভার পর বাদ জোহর র‌্যালিটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। র‌্যালিকে সুন্দর ও সার্থক করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে র‌্যালি বাস্তবায়ন কমিটি। র‌্যালি সফল করতে গতকাল বিকেলে সিলেট নগরীতে ট্রাকযোগে প্রচার মিছিল করেছে র‌্যালি বাস্তবায়ন কমিটি।



 

Show all comments
  • saleh ahmed ১৩ ডিসেম্বর, ২০১৬, ৭:৪০ পিএম says : 0
    shokol eider shera eid eide miladunnobi sm: mumineri eid.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ