Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা দেশকে আধুনিক ও উন্নত রাষ্ট্রে পরিনত করতে নিরলসভাবে কাজ করে চলছেন -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১:৪৪ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউর করিম বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আধুনিক ও উন্নত রাষ্ট্রে পরিনত করতে নিরলসভাবে কাজ করে চলছেন। অপ্রতিরোধ্য বাংলাদেশ বির্নিমানে তাঁর নেতৃর্তেব বিকল্প নাই। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্ততবায়ন ও উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার।

শুক্রবার দিনগত সন্ধ্যার পর পিরোজপুরের নেছারাবাদ উপজেলার জুলুহারে সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমুদয়কাঠি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রেরেলসহ দেশের রাস্ত্মাঘাট, ব্রীজকালভার্ট, শিল্প প্রতিষ্ঠানের ভবন, আধুনিক মড়েল মসজিদ নির্মানসহ অবকাঠামো উন্নয়ন করার পাশাপাশি দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে রাত দিন পরিশ্রম করে করে চলছেন।

সমুদয়কাঠি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট নিখিল মন্ডলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি সুরঞ্জিত দত্ত লিটু,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রনজিত দাস,সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান হুমাউন কবির,সাবেক চেয়ারম্যান কেএম সবুর তালুকদার ও ইউপি সদস্য মো. সোহেল পারভেজ প্রমুখ।

এরপূর্বে তিনি স্বরূপকাঠি ইউনিয়ন ও সমুদয়কাঠি ইউনিয়নের নব নির্মিত ভুমি অফিস উদ্বোধন এবং জুলুহার থেকে লক্ষনকাঠি আর এইচ ডি সড়কের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এ সময় পিরোজপুরের এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো. আব্দুস সত্তার, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মোশারেফ হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, স্বরূপকাঠি পৌর মেয়র মো. গোলাম কবির, সহকারি কমিশনার (ভুমি) তাপস পাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আব্দুল হামিদ ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ