Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসিআই লিমিটেডের ১১৫ শতাংশ নগদ এবং ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

এডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিঃ (এসিআই)-এর ৪৩তম বার্ষিক সাধারণ সভা ৭ ডিসেম্বর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। কোম্পানীর চেয়ারম্যান এম. আনিস উদ্ দৌলা সভায় সভাপতিত্ব করেন। সম্প্রতি সমাপ্ত ১৮ মাসের প্রস্তুতকৃত প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক হিসাব গৃহীত, বিবেচিত ও অনুমোদিত হয়। শেয়ারহোল্ডারগণ উল্লেখিত সময়কালের জন্য ১১৫% নগদ এবং ১০% স্টক বোনাস শেয়ার)-এর সমন্বয়ে মোট ১২৫% লভ্যাংশ অনুমোদন করেন। কো¤পানীর ব্যবস্থাপনা পরিচালক ড. আরিফ দৌলা শেয়ারমালিকদের অবহিত করেন, বিজনেসগুলোর উত্তরোত্তর উন্নতির জন্য এসিআই প্রয়োগগত দক্ষতা, মানব মূলধন বিনিয়োগ এবং সেবার মানোন্নয়নে মনোনিবেশ করেছে। যৌক্তিক ও পরিমাপযোগ্য পারফরমেন্স নির্ধারণের মাধ্যমে কর্মদক্ষতা ও উৎপাদনশীলতা বৃদ্ধি পেয়েছে। উন্নতর ক্রেডিট ও ইনভেন্টরি ব্যবস্থাপনার মাধ্যমে চলতি মূলধন ব্যবস্থাপনাকে জোরদার করা হয়েছে। সুচিন্তিত বিনিয়োগ এবং লগ্নীকৃত অর্থের সর্বোচ্চ রিটার্নের মাধ্যমেই এটি সম্ভব হয়েছে।
এসিআইকে আজকের পর্যায়ে নিয়ে আসার পেছনে যাদের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা আছে সেই সকল সহযোগী, শেয়ারমালিক, সরবরাহকারী, ক্রেতা, ব্যাংকার, মিডিয়া-পার্টনার এবং সকল শুভানুধ্যায়ীদের কো¤পানীর ব্যবস্থাপনা পরিচালক আন্তরিক ধন্যবাদ জানান এবং তিনি আশা করেন, মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্য পূরণে এসিআই এর প্রতি তাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে। স বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ