Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধ ক্ষমতা স্থায়ী করতে নতুন ষড়যন্ত্রে আ’লীগ -মির্জা ফখরুল

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবৈধ ক্ষমতাকে স্থায়ী করতে সরকার নতুন করে ষড়যন্ত্র করছে। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়েই এখন রাজনৈতিক নেতাদের দমন-পীড়নের পথ বেছে নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
গতকাল এ অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে সরকার।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে মুক্তিযুদ্ধের শহীদের সংখ্যা নিয়ে তার বক্তব্যকে বিকৃত করে প্রচার করা হয়েছে বলে আবারও দাবি করেন তিনি। সরকারের সব ষড়যন্ত্র নস্যাৎ করতে জনগণকে সোচ্চার হওয়ারও আহ্বান জানান মির্জা ফখরুল।
বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করে ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টি। রাজধানীর পুরানা পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এ সভা হয়।
বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্যাটকো মামলা আবারও সচল করায় সরকারের সমালোচনা করেন মির্জা ফখরুল ইসলাম।
ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, জাতীয় গণতান্ত্রিক দলের সভাপতি শফিউল আলম প্রধান, এনডিপির চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তজা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুর রকিব, বাংলাদেশ ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, সাম্যবাদী দলের চেয়ারম্যান কমরেড সাঈদ আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ ক্ষমতা স্থায়ী করতে নতুন ষড়যন্ত্রে আ’লীগ -মির্জা ফখরুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ