Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

দিনাজপুর সদর উপজেলার দাইনুর সীমান্তে বিএসএফের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। নিহত মিনার আস্করপুর ইউনিয়নের খানপুর ভিতরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। পেশায় তারা শুটকি ব্যবসায়ী। আহতরা একই এলাকার লতিফুলের ছেলে এমদাদুল ও সালমানের ছেলে সাগর ।

স্থানীয়রা জানান, গত বুধবার রাত ১১ টায় সীমান্তের মেইন পিলার ৩১৫-এর কাছে গেলে বিএসএফ সদস্যরা গুলি চালায়। ঘটনাস্থলেই নিহত হয় মিনার। অপর সঙ্গিরা পালিয়ে যায়। বিএসএফ সদস্যরা নিহত মিনারের লাশ নিজ এলাকায় নিয়ে যায়। তারা বাংলাদেশের ভূখন্ডের অবস্থানকালেই তাদের উপর গুলি চালানো হয়। নাম প্রকাশ না করার শর্তে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানান, নিহত ও নিখোঁজ যুবকেরা চোরাকারবারী।

বিজিবি দাইনুর বিওপির সুবেদার আক্তার হোসেন গণমাধ্যমকে জানান, খবর পেয়ে তারা বিএসএফ-এর কাছে চিঠি পাঠিয়েছে। তারাও উত্তর দিয়েছে। যেকোন সময় পতাকা বৈঠকের মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে। নিহত মিনারের মরদেহ ভারতের দক্ষিণ দিনাজপুরের তেলিয়াপাড়া এলাকায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ