Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত থেকে কি পেয়েছেন, কি দিয়েছেন পরিষ্কার করে বলুন : সরকারকে প্রিন্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৯ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, প্রধানমন্ত্রীর ভারত সফরে জাতীয় স্বার্থ অর্জিত হয়নি। তিস্তার পানি বন্টন ও সীমান্তে হত্যা বন্ধে চুক্তি করতে পারলেন না। যেসব সমঝোতা স্মারক স্বাক্ষর করেছেন, সংশ্লিষ্ট মন্ত্রীরা সফরে গেলে এর থেকেও গুরুত্বপূর্ণ এমওইউ স্বাক্ষর হয়।

তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, ভারতে গিয়ে কি চেয়েছেন, কি পেয়েছেন, কি দিয়েছেন, তা পরিষ্কার করে বলুন। গুরুত্বহীন সমঝোতা স্মারকের আড়ালে গুরুত্বপূর্ণ কি সমঝোতা হলো, জাতি জানতে চায়। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শাকুয়াই বাজারে শাকুয়াই ইউনিয়ন বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রিন্স এসব কথা বলেন ।

এমরান সালেহ প্রিন্স আরও বলেন, এই সফরে রাষ্ট্রের কোনো প্রাপ্তি নাই, শুন্য হাতে ফিরছেন প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অর্জন আছে কি না, তা ভবিষ্যতই বলে দেবে। এর আগে, বিক্ষোভ সমাবেশের প্রস্তুতির সময় বেলা ৩টার দিকে কিছু দুষ্কৃতিকারী সভামঞ্চ ভাঙচুর করে পালিয়ে যায়। খবর পেয়ে এমরান সালেহ প্রিন্সসহ নেতাকর্মীরা দ্রুত সভাস্থলে উপস্থিত হয়ে সেখানেই বিক্ষোভ সমাবেশ সম্পন্ন করেন এবং শেষে প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি বাজার প্রদক্ষিণ করে।

লোডশেডিং, জ্বালানি তেল, সার, নিত্যপণ্যের মূল্য ও পরিবহন ভাড়া বৃদ্ধি এবং ভোলা, নারায়ণগঞ্জে হত্যার
প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচি অনুযায়ী এ বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আবু হাসনাত বদরুল কবির, সাবেক চেয়ারম্যান আবদুল হামিদ,আবদুল হাই, মিজানুর রহমান মিজান, বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, আবদুল মোতালেব, শহীদুল হক খান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারকে প্রিন্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ