Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐশ্বরিয়া রাইয়ের আত্মহত্যার চেষ্টা!

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ঐশ্বরিয়া রাই বচ্চনের বর্তমান সময়টা একদমই ভালো যাচ্ছে না। একের পর এক নতুন ঘটনার জন্ম দিচ্ছেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা।
সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে উঠে এসেছে, এবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। যদিও লোকজন যেন বিষয়টি টের না পায়, সেজন্য হাসপাতালে ভর্তি না করিয়ে বাড়িতেই পারিবারিক চিকিৎসককে ডেকে আনেন বচ্চন পরিবার। মূলত ‘আউটলুক পাকিস্তান’ নামের একটি ব্লগের মাধ্যমেই বচ্চন বধূর আত্মহত্যা চেষ্টার খবরটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই। ওই ব্লগে আরও লেখা হয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া রাই নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এরকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াই ভালো।’ শোনা যাচ্ছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য চলছিল ঐশ্বরিয়ার। শ্বাশুড়ী জয়া বচ্চন তো প্রকাশ্যেই তার সমালোচনা করেছিলেন। রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় ভালোভাবে নিতে পারেননি তারা। স্বামী অভিষেক বচ্চন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখতে যাননি বলেও খবর ছড়িয়ে পড়েছিল মিডিয়ায়। আর এসব কারণেই কি আত্মহত্যার পথ বেছে নেন ঐশ্বরিয়া রাই! সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐশ্বরিয়া রাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ