Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সার্চ কমিটির ফর্মুলার নামে খালেদা জিয়া বিভ্রান্তি ছড়াচ্ছেন : হানিফ

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নির্বাচন কমিশন গঠনে জনগণকে বিভ্রান্ত করার মত কোনো প্রস্তাব না দেয়ার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, নির্বাচন কমিশনার নিয়োগে সার্চ কমিটি গঠনের ফর্মুলার নামে বিএনপি নেত্রী খালেদা জিয়া মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন। প্রেসিডেন্ট যথাসময়ে সংবিধান মোতাবেক নির্বাচন কমিশনার নিয়োগ দেবেন। এটা নিয়ে বিএনপি নেত্রীর বিভ্রান্তি ছড়ানোর প্রয়োজন নেই।
গতকাল শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সম্মেলনে হানিফ একথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়া নতুন করে সর্বদলীয় সরকার গঠনের কথা বলছেন। তিনি এখন ভুলে গিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ম জাতীয় সংসদ নির্বাচনের আগে সর্বদলীয় সরকার গঠনের প্রস্তাব দিয়েছিলেন। আপনি তখন সর্বদলীয় সরকার প্রস্তাবে সাড়া দেননি। আপনাকে বার বার বলার পর ও আপনি প্রত্যাখ্যান করেছেন। তিন বছর পর কি মনে করে আবার প্রস্তাব দিচ্ছেন? আপনাদের কাজই বিভ্রান্তিকর প্রস্তাব দেয়া।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সভাপতি ড. তোফাজ্জল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ