Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকবাজারে ভাইদের বিরুদ্ধে ভাইকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর চকবাজারে আলী আকবর (৬০) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে দুই ভাই ও ভাতিজার বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে আহত উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলী আকবরের স্ত্রী লায়লা আকবার ও শ্যালক মো. ফয়সাল সাংবাদিকদের জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে পরিবারের কয়েক জনের সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে দুই ভাই ফারুক, হুমায়ুন ও ভাতিজা মো.জুবায়ের হোসেন আলী আকবরকে মারধর করে। এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকবরের স্ত্রী লায়লা আরও জানান, তাদের বাসা এক নম্বর রহমতগঞ্জ মসজিদের পাশে। তাদের দুই মেয়ে রয়েছে। আকবরের তিন ভাই চার বোন ছিল, তিনি ভাইদের মধ্যে তৃতীয় ছিলেন। তিনি বলেন, আমার স্বামী হার্টের রোগী। তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। শুনেছি এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মো. শরিফুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে ভাইদের সঙ্গে ভাতিজা মিলে মারপিট করে ওই ব্যক্তিকে হত্যা করেছে বলে তার পরিবার অভিযোগ করেছে। এ বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে। তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকবাজারে ভাইদের বিরুদ্ধে ভাইকে হত্যার অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ