Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগল চুরির দায়ে আ.লীগ নেতা গ্রেফতার : ফ্রিজ থেকে গোশত উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির ঘটনায় উপজেলা আওয়ামী লীগে সাংস্কৃতিক সম্পাদক মো. রেজাউল হক রাজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার নিজ বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি গোশত উদ্ধার করে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে এমন ঘটনা ঘটে। ছাগল চুরির ঘটনায় দুমকি থানায় একটি মামলা করা হয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবু গাজীর সঙ্গে একই এলাকার বাসিন্দা আ.লীগ নেতা রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ চলছিল। গত বুধবার বিকালে পূর্ব বিরোধের জের ধরে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল চুরি করে নিয়ে জবাই করে মাংস ফ্রিজে রেখে দেন বলে অভিযোগ উঠে রেজাউল হক রাজনের বিরুদ্ধে।

পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে আবু গাজী রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চাইলে রাজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং খুনের হুমকি দেন। নিরুপায় হয়ে আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে গভীর রাতে পুলিশ রেজাউল হক রাজনকে গ্রেফতার করেন এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে ৫ কেজি ছাগলের গোশত উদ্ধার করেন।
দুমকি থানার ওসি মো. আবদুস সালাম বলেন, ছাগল চুরির ঘটনায় থানায় একটি মামলা দায়েরে করা হয়েছে এবং আমরা আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পাশাপাশি তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।গ্রেফতারকৃত আসামি রাজনকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ