Inqilab Logo

সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

বায়রা দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ৩ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ এসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সীজ (বায়রা) দ্বি-বার্ষিক নির্বাচন (২০২২-২০২৪) আগামী ৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। বায়রা নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মিরাজুল ইসলাম উকিল গত ৯ জুন বায়রা দ্বি বার্ষিক নির্বাচনী তফসীল ঘোষণা করেছেন। আগামী ২৬ জুলাই বায়রার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।
বায়রা দ্বি-বার্ষিক নির্বাচনে তিনটি প্যানেল নির্বাচনী মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে। বায়রা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্যানেলগুলো হচ্ছে, সম্মিলিত গণতান্ত্রিক জোট (প্যানেল প্রধান মো.রুহুল আমিন স্বপন), সম্মিলিত সমন্বয় পরিষদ (প্যানেল প্রধান আলহাজ আবুল বাসার) এবং সম্মিলিত সমন্বয় ফ্রন্ট (প্যানেল প্রধান ড. মোহাম্মদ ফারুক)। বায়রা নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহের শেষ তারিখ আগামী ১ আগষ্ট এবং মনোনয়ন ফরম জমার শেষ তারিখ ২ আগষ্ট। নির্বাচন বোর্ড আগামী ১৭ আগষ্ট চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে। নির্বাচিত ২৭ জন সদস্যদের মধ্য থেকে বায়রা অফিস বেয়ারার নির্বাচন সম্পন্ন করা হবে। বায়রা নির্বাচনী কার্যক্রম ইতিমধ্যেই শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়রা দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ৩ সেপ্টেম্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ