Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামার বাড়িতে বেড়াতে যাওয়া হলো না আব্দুল্লাহর

কারওয়ান বাজারে গাড়ির চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১২:০১ এএম

মামার বাড়িতে বেড়াতে যাওয়ার সময় মানিকগঞ্জের বানিয়াজুরীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মো. আব্দুল্লাহ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বিকেল সাড়ে তিনটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছোট ভাই ওবায়দুল্লাহ সাংবাদিকদের বলেন, আমার ভাই মোটরসাইকেলে করে ধামরাইয়ে মামার বাসায় বেড়াতে যাচ্ছিল। পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে আমরা খবর পেয়ে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বিকেলে চিকিৎসক আমার ভাইকে মৃত ঘোষণা করেন। ট্রাকচালক ও ট্রাকটি আটক করেছে পুলিশ।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। নিহতের ভাই জানিয়েছেন, সকালে ট্রাকের ধাক্কায় তার ভাই গুরুতর আহত হন। পরে তার মৃত্যু হয়।
অন্যদিকে রাজধানীর কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্কের সামনে গাড়ির চাকায় পিষ্ট হয়ে ইব্রাহিম বিশ্বাস (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শাহবাগ থানার এসআই মো. শাহাবুদ্দিন বলেন, আমরা খবর পেয়ে কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্কের কোনায় রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, আশেপাশের লোকজনের মুখে জানতে পারি নিহত যুবক ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং ওই গাড়িতেই পিষ্ট হয়ে গুরুতর আহত হন। ঘাতক গাড়ি ও চালককে আটক করা সম্ভব হয়নি। নিহতের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানা এলাকায়। লাশময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামার বাড়িতে বেড়াতে যাওয়া হলো না আব্দুল্লাহর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ