Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মা সেতুর টোল প্লাজার প্রতিবন্ধক ক্ষতিগ্রস্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

কোরবানির পশুবোঝাই একটি পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার ২ নম্বর বুথের প্রতিবন্ধক (ব্যারিয়ার) ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় টোলের দায়িত্বরত কর্মকর্তারা পিকাপ ভ্যানটিকে কিছুক্ষণ আটকে রাখেন। পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে সেটি ছেড়ে দেওয়া হয়। এর আগে গত ২৮ জুন ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাসের ধাক্কায় ৩ নম্বর বুথের প্রতিবন্ধক ভেঙে যায়। পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার কর্মকর্তারা জানান, বেলা সাড়ে ১১টার দিকে কোরবানির গরুবোঝাই একটি পিকআপ ভ্যান আসে। টোল পরিশোধ না করেই এর চালক শাহ আলম শেখ দ্রুত গতিতে সেতুতে উঠতে যায়। তখন ২ নম্বর বুথের প্রতিবন্ধকে ধাক্কা লাগে। পিকআপটির ধাক্কায় প্রতিবন্ধক বাঁকা হয়ে যায়। কোরবানির পশুবোঝাই পিকআপটি ফরিদপুরের সদরপুর থেকে ঢাকা যাচ্ছিল। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা ওই পিকআপ ভ্যানটি কিছুক্ষণ থামিয়ে রাখেন। পরে পিকআপ ভ্যানটিকে ছেড়ে দেওয়া হয়।

পিকআপ ভ্যানচালক শাহ আলম শেখ বলেন, আমার পিকআপের ব্রেক পাইপ ফেটে যায়। টোলঘরে আসার আগেই ব্রেক করার চেষ্টা করেছিলাম। কিন্তু ব্রেক করা যাচ্ছিল না। তিন থেকে চার বার ব্রেক করার পরে ব্যারিয়ারে ধাক্কা লাগে। পরে টোলঘর পার হলে পিকআপটি নিয়ন্ত্রণে আসে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হোসেন বলেন, এ ঘটনার কারণে টোল আদায়ে কোনো সমস্যার হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মা সেতুর টোল প্লাজার প্রতিবন্ধক ক্ষতিগ্রস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ